Karone Okarone | Minar Rahman

Song: Karone Okarone

Vocal: Minar Rahman 

Lyrics: Isteaque Ahmed

Tune: Minar Rahman

Music Arrangement: Shaker Raza

Cast: Audity Mahmood &  Nadia

Directed by: Shahrear Polock

DoP: Raju Raj

Factory: PrekkHa greeHoo


Label: Eagle Music


Bangla Lyrics : 


কারণে অকারণে নিষেধে বা বারণে 

তোমার নামেই যতো জোছনা নিলাম 

নিয়মে অনিয়মে 

দহনে বা ধারণে 

আমায় নিখোঁজ ভাবো বা পাশেই ছিলাম


কারণে অকারণে নিষেধে বা বারণে 

তোমার নামেই যতো জোছনা নিলাম 

ভেতরে বাহিরে দহণে বা ধারণে 

আমায় নিখোঁজ ভাবো বা পাশেই ছিলাম


চোখে জল নোনা কি 

নিয়ে গেলো জোনাকি 

কেনো আমি পথে একা দাঁড়িয়ে 

আলোদের পিয়নে 

সোডিয়াম নিয়নে যেন সবই কোথায় হারিয়ে..


আমি তোমার দ্বিধায় বাঁচি 

তোমার দ্বিধায় পুড়ে যাই 

এমন দ্বিধার পৃথিবীতে 

তোমায় চেয়েছি পুরোটাই 


আমি তোমার স্বপ্নে বাঁচি 

তোমার স্বপ্নে পুড়ে যাই 

এমন সাধের পৃথিবীতে 

তোমায় চেয়েছি পুরোটাই 


পুরোটাই..


জলেতে বা আগুনে 

বর্ষা বা ফাগুনে 

তোমার নামে যত মেঘেদের গান 

জাগরণে মিছিলে 

কোথায় যে কি ছিলে 

আমায় নিখোঁজ ভাবো নিয়ে অভিমান (x2)


চোখে জল নোনা কি 

নিয়ে গেলো জোনাকি 

কেনো আমি পথে একা দাঁড়িয়ে 

আলোদের পিয়নে

সোডিয়াম নিয়নে


যেন সবই কোথায় হারিয়ে..


আমি তোমার দ্বিধায় বাঁচি 

তোমার দ্বিধায় পুড়ে যাই 

এমন দ্বিধার পৃথিবীতে 

তোমায় চেয়েছি পুরোটাই 


আমি তোমার স্বপ্নে বাঁচি 

তোমার স্বপ্নে পুড়ে যাই 

এমন সাধের পৃথিবীতে 

তোমায় চেয়েছি পুরোটাই 

পুরোটাই..


If you want lyrics in English please drop a comment.



 




Comments

Post a Comment

ধন্যবাদ,
আপনার মতামতে'র জন্য।

জনপ্রিয় স্ট্যাটাস↓